সফলতা
- লিখন মাহমুদ ২৯-০৪-২০২৪

কাব্যরস নেই আমার মাঝে
তাই হতে পারিনি কবি,
মোহ ছিলনা সম্পদের খোঁজে
তাই হতে পারিনি ধনী।

পাইনি ভেবে জীবনের মানে
হতেও পারিনি জ্ঞানী,
জীবন পেয়েছি স্রষ্টার দানে
তিনিই করেছেন ঋণী।

স্রষ্টার সন্তুষ্টি অর্জনে
চূড়ান্ত সফলতা জানি।



০৭।০৭।২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।